যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন


আজ আমরা আলোচনা করব যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন সে সম্পর্কে। আজকে আমরা এন্ড্রয়েড ফোনের বিটাতে নাটিং লাঞ্চার চালু করেছি। পরবর্তীতে আপনি samsung galaxy s21, s22, গুগল pixel 5 নাম্বারটি ব্যবহার করে দেখতে পারেন, তবে একের অধিক ব্যবহারের জন্য খুব শীঘ্রই আসতে চলেছে।
তবে এখন আপনি যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন বা ব্যবহার করবেন তা দেখতে পারেন। নিম্নে যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আপনি নাথিংস লঞ্চার APK ডাউনলোড করুন

আপনি নাথিং লঞ্চার এপিকে কিভাবে ডাউনলোড করবেন তা নিম্নে আলোচনা করা হলো।

১। আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনের নাথিং লঞ্চারের প্লেস্টোর তালিকায় লিংকটি ভিসিট করান এবং XAPK ফাইল তৈরি করতে APK PURE ওয়েবসাইট খুলুন। স্কিনের উপরের ডান কোনায় সার্চ বক্স এ ক্লিক করুন এবং  সার্চ  বক্স থেকে লঞ্চারের লিংকটি চাপুন।
২। যখন নাথিং লঞ্চারের APK PURE এর তালিকা দেখানো হবে তখন XAPKফাইলটি ডাউনলোড করতে"ডাউনলোড XAPK" বাটনে ক্লিক করুন।

আপনার ফোনে নাথিং লঞ্চার ইন্সটল করুন

আপনি আপনার ফোনে বা যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন সে সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

আরো পড়ুনঃ অ্যান্ড্রয়েড টিভিতে প্রি - ইনস্টল করা অ্যাপগুলি সম্পর্কে

১। প্রথমে আপনি প্লে স্টোর APK MIRROR থেকে  ইন্সটলার ডাউনলোড করুন। এখন আপনি  অ্যাপটি খুলুন এবং "ফাইল ব্রাউজ করুন" তারপর অপশন নির্বাচন করুন।

২। এখন ডাউনলোড ফোল্ডার এক্স এপিকে ফাইলে নেভিগ্রেট করুন। নাথিং লঞ্চার এক্স এপিকে ফাইলে আলতো চাপুন এবং "প্যাকেজ ইন্সটল করুন" এবং নির্বাচন করুন। apk মিরর ইনস্টলার প্যাকেজটি ডাউনলোড করার পরে, আপনার ফোনে নাথিং launcher install করতে" অ্যাপ ইন্সটল করুন" বাটনে চাপুন।
৩। অ্যাপ ইন্সটল প্রোগ্রামটি দেখানো হলে, কাজটি সম্পন্ন করতে "ইন্সটল করুন" এ আলতো চাপুন। হ্যাঁ এখন আপনি সফলভাবে লাথি লঞ্চার ইনস্টল করেছেন। যাইহোক ,এখনই আপনি অ্যাপটি খুলবেন না। অনেক সময় "ওপেন অ্যাপ" আইকন ট্যাপ করলে ক্রাশ হয় বা আমাদের পরীক্ষার কোন রেজাল্ট পাওয়া যায় না। পরবর্তীতে, আপনার ফোনের ডিফল্ট লঞ্চার হিসেবে নাথিং লঞ্চার সেট করতে নিজের পদক্ষেপ গুলো অনুসরণ করুন।

ডিফল্ট লঞ্চার হিসেবে নাথিং লঞ্চার সেট করুন

যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন এ পর্যায়ে ,ডিফল্ট লঞ্চার হিসেবে নাথিং লঞ্চার সেট করতে আমাদের করণীয় কি  নিম্নে তা আলোচনা করা হলো।

আরো পড়ুনঃ বাচ্চাদের নাকের সর্দি দূর করার উপায় সম্পর্কে

১। আপনার ফোনের সেটিং অ্যাপ খুলুন এবং অ্যাপস- ডিফল্ট অ্যাপগুলিতে প্রবেশ করুন।
২। এবার "হোমার অ্যাপ "এ আলতো চাপুন ডিফল্ট হিসেবে" নাথিং লঞ্চার "এটা নির্বাচন করুন। সুইচ অফ করুন বা হোম বাটন টিপুন, এখন আপনি আপনার ফোনে  নাথিং লঞ্চার দেখতে পাবেন।

কিছুই নেই লঞ্চার: দ্রুত প্রথম ইমপ্রেশন

এখন যেহেতু আমরা যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন এর সাথে জড়িত পদক্ষেপ গুলি অতিক্রম করেছি, আপনার লঞ্চারটি  ইনস্টল করা উচিত কিনা তা নিয়ে আলোচনা করা যাক। এ ব্লক পোস্টে, নাথিং লঞ্চারের জন্য তিনটি বৈশিষ্ট্য হাইলাইটস করে যেমন-নাথিং ওয়ালপেপার অ্যান্ড স্টাইল,বেসপোক ক্লক এন্ড ওয়েদারক উইজেট, ম্যাক্স আইকন এন্ড ম্যাক্স ফোল্ডার। 

আরো পড়ুনঃ সর্দি দূর করার ট্যাবলেট এর নাম সম্পর্কে

প্রথমত, আমাদের কাছে ডিফল্ট ওয়ালপেপার আছে। ওয়ালপেপারে বস্তুনিষ্ঠভাবে ভালো কিছু আছে এমন একজন হিসেবে, আমি ডিফল্ট ওয়ালপেপার এ খুব একটা বড় ভক্ত নই,এখানে কিছু পাঠানো হচ্ছে না। আসলে আমি ভেবেছিলাম যে লঞ্চারটি যখন আমি প্রথমে দেখেছিলাম তখন এটার কোন সমস্যা হয়েছিল। তবে এটি নাথিং ফোনের ঘোষণার পাশাপাশি আমরা যা দেখেছি তার মত কিছুই দেখায় না। যেহেতু ওয়ালপেপার একটি বিষয়েগত পছন্দ, তাই আমি এই সাইটটি করতে চাই।

তারপর আমাদের ঘুড়ি এবং আবহাওয়ার উইজেট আছে, নাথিং এই মুহূর্তে মোট তিনটি উইজে  অফার করে না-এনালগ ,ডিজিটাল এবং ওয়েদার। উল্লেখযোগ্যভাবে ডিজিটাল উইজেটের একটি শস্য সংস্করণ রয়েছে, যা লঞ্চারটিকে একটি  নূন্যতম চেহারা দেয়। অন্যান্য উইজেট গুলি দেখতে ভালো। আপনি যদি একজন সমালোচনামূলক অ্যান্ড্রয়েড উইজেড উৎসাহী না হন ,তবে উই জেড গুলি সম্পর্কে অপছন্দ করার কিছুই নেই এখানে কিছুই অফার করছে না।
এবং এটি আমাকে সর্বশেষে নিয়ে আসে ম্যাক্স আইকনো এবং ম্যাক্স ফোল্ডারে। নাথিং এর মতে এটি একটি নতুন অভিজ্ঞতা যেখানে আপনি আপনার প্রিয় app এবং ফোল্ডারগুলিকে বড় করতে পারেন যাতে সেগুলি সবচেয়ে বেশি দৃশ্যমান হয়। সাম্প্রতিক অতীতে যে কেউ এটাকে নিতে চেষ্টা করেছে এটাই সবচেয়ে বড় কৌশল হতে পারে। সংস্করণ গুলি বিশাল দেখাচ্ছে এবং আপনি ঠিক আকার সামঞ্জস্য করতে পারবেন না। বলা যায় ,এটি হোমস্ক্রিনে অনেক জায়গা নেয়।

এগুলি ছাড়াও, নাথিং দুটি ওয়ালপেপার অফার করছে, একটি বিমুর্ত কুকুরছানা এবং অন্যটি একটি বিমূর্ত মুখের সাথে। এছাড়াও আপনি একটি রিংটোন নোটিফিকেশন টন এবং একটি এলার্ম টোন পাবেন, সবগুলোই মোস্ট কোড ডিসটেন্স সিগন্যালের মত শোনাবে।

শেষ কথা

যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন ,স্পষ্টভাবে বলতে গেলে আমার কিছুই বলার নেই নাথিং এর বিরুদ্ধে। এটি অন্য একটি লঞ্চার বা এন্ড্রয়েড লঞ্চার গুলির সমুদ্রে দাঁড়াতে পারবেনা ।যেহেতু লঞ্চারটি এখন বিটাতে রয়েছে তাই ভবিষ্যতে অন্য বৈশিষ্ট্য গুলো আনতে কিছু পরিবর্তন  করে কিনা তা দেখার জন্য আমাদের অপেক্ষা করতে হবে। আপনি যে কোন এন্ড্রয়েড ফোনে নাথিং লঞ্চার কিভাবে ইন্সটল করবেন তা চেষ্টা করে দেখুন এবং মন্তব্য ও চিন্তাভাবনা আমাদেরকে জানান।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url