ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত


বিমানে করে যে শুধু বিদেশেই যাওয়া যায় সেটা কিন্তু নয়। বর্তমান সময়ে বিমানে করে ঢাকা থেকে কক্সবাজার ও যাওয়া যায়। কিন্তু এর খরচ মূল্য একটু বেশি পড়ে ।তবে তাড়াতাড়ি যাওয়া যায়। তাই এই প্রশ্নের মধ্যে আমি আলোচনা করেছি,ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত। বন্ধুরা আপনাদের যদি না জানা থাকে ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত তাহলে এই পোস্টটি আপনাদের জন্য।

আজকাল ভ্রমণ পিপাসু মানুষ প্রতিদিনই ঢাকা থেকে কক্সবাজার ভ্রমণের উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু তাদের জানা প্রয়োজন ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত। তাহলে আসুন বন্ধু আর দেরি না করে জেনে নেই, ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত।

ভূমিকা

আমরা প্রতিদিনই ভ্রমণের উদ্দেশ্যে এটিক ওদিক ঘুরে বেড়ায়। বাংলাদেশের একটি বড় পর্যটন কেন্দ্র হল কক্সবাজার। পূর্বে এটি বাস বা রেলপথে যেতে হতো। বর্তমান সময়ের কষ্ট করে আর যেতে হয় না খুব সহজে এবং দ্রুতই বিমানের মাধ্যমে যাওয়া যায়।

আরো পড়ুনঃ কৃত্রিম বুদ্ধিমত্তা কিভাবে কাজ করে

কিন্তু দ্রুত যাওয়ার জন্য জানা প্রয়োজন ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত তা সম্পর্কে। তাহলে আসুন বন্ধুরা আমরা এই আর্টিকেলটির মাধ্যমে জেনে নেই ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত।

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত

ট্রেন বা বাসের তুলনায় অত্যন্ত কম সময়ে বিমানে করে কক্সবাজার যাওয়া যায়। আমরা যারা কক্সবাজার যেতে চাই তাদের জন্য ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত এর সম্পর্কে জানার প্রয়োজন পড়ে। তাই ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত এই আর্টিকেলটির মাধ্যমে আমরা ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত সে সম্পর্কে আলোচনা করেছি। বাংলাদেশে ৪ টি বিমান ঢাকা থেকে সরাসরি কক্সবাজারে যাত্রী পরিবহন করে থাকেন। এদের টিকিট মূল্য আলাদা আলাদা হয়ে থাকে। কক্সবাজার যেতে প্রতি জনের জন্য খরচ হতে হবে প্রায় ১২০০০ টাকার মতো। নিম্নের সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

ঢাকা টু কক্সবাজার বাংলাদেশ এয়ারলাইন্স বিমান ভাড়া

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত এই প্রশ্নের মাধ্যমে আমরা জানবো ঢাকা টু কক্সবাজার বাংলাদেশ এয়ারলাইন্স বিমান ভাড়া কত।ঢাকা টু কক্সবাজার সরাসরি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাতায়াত করে থাকে। প্রতিদিন শত শত পর্যটক এই বিমানের মাধ্যমে কক্সবাজার ভ্রমণ এর উদ্দেশ্যে রওনা করে। তবে আগের থেকে সকল এয়ারলাইন্সের টিকিট মূল্য বেড়েছে।

আরো পড়ুনঃ মোবাইলে নির্দিষ্ট ক্যাটাগরির অ্যাপ নোটিফিকেশন বন্ধ করার উপায়

আবার যদি অনলাইনে টিকিট ক্রয় করে থাকেন সেক্ষেত্রে ২ থেকে ৩ হাজার টাকা বেশি মূল্যে ক্রয় করতে হবে। তাই সব মিলিয়ে বাংলাদেশ এয়ারলাইন্সের বিমান ভাড়া সর্বনিম্ন৪০০০ টাকা এবং সর্বোচ্চ ১১০০০ টাকা। অনলাইনের মাধ্যমে ক্রয় করলে ১২ থেকে ১৩ হাজার টাকা খরচ হবে।

ঢাকা টু কক্সবাজার ইউএস-বাংলা এয়ারলাইন্স বিমান ভাড়া

ঢাকা টু কক্সবাজার ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন সকাল ৭:৩০ মিনিট থেকে বিকাল ৪:৩০ মিনিট পর্যন্ত যাত্রী পরিবহন করে থাকে। তাই ভ্রমন করতে চাইলে অবশ্যই এই সময়ের মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর টিকিট ক্রয় করতে হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকিট মূল্য সর্বনিম্ন ৫ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত। অনলাইন থেকে টিকিট ক্রয় করলে ১১ থেকে ১২ হাজার টাকা লাগবে।

ঢাকা টু কক্সবাজার নভোএয়ার বিমান ভাড়া

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত এই আর্টিকেলটির মাধ্যমে আমরা জানবো ঢাকা টু কক্সবাজার নভো এয়ার বিমান ভাড়া কত।বাংলাদেশের আরেকটি জনপ্রিয় বিমান হল নভোএয়ার। এটি ঢাকা থেকে সরাসরি কক্সবাজার বিমানবন্দরে যাত্রী পরিবহন করে থাকে। ঢাকা টু কক্সবাজার নভোএয়ার বিমান ভাড়া পড়বে ১০০০০ হাজার থেকে ১১ হাজার টাকা।

ঢাকা টু কক্সবাজার রিজেন্ট এয়ারওয়েজ বিমান ভাড়া

ঢাকা টু কক্সবাজার রিজেন্ট এয়ার ওয়েস বিমান এই এয়ারলাইন্স দিয়ে মোট চারটি বিমান রয়েছ। যা কক্সবাজারে যাত্রী পরিবহন করে থাকে। এর বিমানটি প্রতিদিন দুইটি ফ্লাইট চালু রেখেছে প্রতি সপ্তাহে ১৪ টি সাইট ঢাকা থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে ঢাকা পাওয়া যাবে। ঢাকা টু কক্সবাজার রিজেন্ট এয়ারওয়েস বিমান ভাড়া ৬০০০থেকে ১২০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

ঢাকা টু কক্সবাজার বিমানের টিকিট মূল্য কত

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত এই আর্টিকেলটির মাধ্যমে আমরা জানবো ঢাকা টু কক্সবাজার বিমানের টিকেট মূল্য কত। এবং কোন বিমানের টিকিট মূল্য কত সে সম্পর্কে।

আরো পড়ুনঃ মোবাইল হ্যাক হয়েছে বুঝবো কি করে

এখানে বিমানের নাম, সর্বনিম্ন জনপ্রতি ভাড়া, সর্বোচ্চ জনপ্রতি ভাড়া সম্পর্কে আলোচনা করা হলোঃ

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স -৩৫০০ টাকা -১১ হাজার টাকা
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স -৪ হাজার ২০০ টাকা -১০৫০০ টাকা
  • নভোএয়ার - ৩ হাজার ৯০০ টাকা -৯ হাজার টাকা
  • রিজেন্ট এয়ারওয়ে - জ ৩৯৯৯ টাকা - ৯ হাজার ৮০০ টাকা

শেষ কথা

বন্ধুরা আপনাদের সুবিধার্থে আজ আমি আলোচনা করেছি,ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত - কোন বিমানের টিকিট মূল্য কত। আশা করছি এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এ ধরনের পোস্ট পেতে আমাদের সঙ্গে থাকুন এবং আমাদের পেজটি ফলো করুন। -ধন্যবাদ


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url