কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম


বর্তমান সময়ে সকলেরই বিকাশ একাউন্ট রয়েছে। আর বেশিরভাগ মানুষই বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে জানেন। কিন্তু কেউ কেউ এখনো,কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম সম্পর্কে জানেনা। যারা জানেন না তাদের জন্য আমি , কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম নিয়ে বিস্তারিত আলোচনা করছি।

আপনারা যদি মনোযোগ সহকারে কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম এই পোস্টটি পড়েন তাহলে কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাহলে আসুন আর দেরি না করে জেনে নেই,কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম সম্পর্কে।

ভূমিকা

এই পোস্টের মাধ্যমে আমি আলোচনা করেছি,কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম সম্পর্কে। বন্ধুরা আমরা অনেকেই কোড ও অ্যাপ এর মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে জানি। আবার যারা জানিনা তাদের জন্য এই পোস্টটি আমার লেখা। আশা করছি যারা জানি না তাদের জন্য এই পোস্টটি উপকারে আসবে। 

আরো পড়ুনঃ রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে

আমরা এই পোষ্টের মাধ্যমে আরো জানবো, বিকাশের টাকা রাখার কোড, বিকাশে কোড ডায়াল করে ব্যালেন্স চেক, অ্যাপের মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে। চলুন বন্ধুরা আর দেরি না করে জেনে নেই,কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম প্রসঙ্গে।

বিকাশে টাকা দেখার কোড

কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম প্রসঙ্গে আমরা এখন জানবো বিকাশে টাকা দেখার কোড সম্পর্কে।

বিকাশে টাকা দেখার কোডটি হল, *২৪৭#।

বিকাশে টাকা দেখার কোড বা বিকাশে ব্যালেন্স চেক করা খুবই সহজ। আপনি ২টি উপায়ে বিকাশের ব্যালেন্স দেখতে পারবেন। যেমনঃ

  • *২৪৭# ডায়াল করে।
  • বিকাশ অ্যাপের মাধ্যমে।

আরো পড়ুনঃ রকেট একাউন্ট চেক করার কোড ২০২৩

তো বন্ধুরা আমরা এই দুটি প্রসঙ্গেই আলোচনা করব। আপনারা শুধু মনোযোগ সহকারে পড়তে থাকুন তাহলে বিস্তারিত জানতে পারবেন।

বিকাশে কোড ডায়াল করে ব্যালেন্স চেক

আমরা এখন জানব বিকাশে কোড ডায়াল করে ব্যালেন্স চেক করার নিয়ম সম্পর্কে। বিকাশে ব্যালেন্স চেক বা কোড ডায়াল করে টাকা দেখার নিয়ম খুবই সহজ। সেজন্য নিম্নের নিয়মগুলো ফলো করুনঃ

  • প্রথমে আপনাকে *২৪৭# ডায়াল করতে হবে।
  • তারপর মাই বিকাশের জন্য ৪ লিখে সেন্ড করুন।
  • ব্যালেন্স চেক এর জন্য ১ লিখে সেন্ড করুন।
  • তারপর আপনার বিকাশ পিন লিখে সেন্ড করুন।
  • এবার আপনার স্ক্রিনে বিকাশ ব্যালেন্স দেখতে পাবেন।

তো বন্ধুরা জানতে পারলেন তো কোড এর মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে। দেখলেন তো বন্ধুরা কোড এর মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম কত সহজ।

অ্যাপের মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম

কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম এই পোস্টটির মাধ্যমে এখন আমরা জানব অ্যাপের মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে।

আরো পড়ুনঃ কৃত্রিম বুদ্ধিমত্তা কিভাবে কাজ করে

অ্যাপ এর মাধ্যমে বিকাশে টাকা দেখার জন্য বিকাশ অ্যাপটি ডাউনলোড করতে হবে। বর্তমান সময়ে অ্যাপ আসার পর থেকে বিকাশে টাকা দেখা খুবই সহজ হয়ে গেছে। সেই সাথে বিকাশে ব্যালেন্স চেক করাও এখন খুব সহজ। অ্যাপ এর মাধ্যমে বিকাশে টাকা দেখার নিয়ম টি নিজে বর্ণনা করা হলো ফলো করুনঃ

  • প্রথমে বিকাশ অ্যাপ চালু করুন।
  • বিকাশের পিন কোড দিয়ে লগইন করুন।
  • ব্যালেন্স দেখুন বা চেক ব্যালেন্স বাটনে ক্লিক করুন।
  • আপনার বিকাশ একাউন্টের টাকার পরিমাণ দেখতে পাবেন।

হয়ে গেল বন্ধুরা আপনার অ্যাপ এর মাধ্যমে বিকাশে টাকা দেখা। তাই আপনি চাইলে অ্যাপের মাধ্যমে আপনার বিকাশ একাউন্টের টাকা দেখে নিতে পারেন খুব সহজে।

শেষ কথা

পরিশেষে বলতে চাই যে,কোড ও অ্যাপের মাধ্যমে বিকাশের টাকা দেখার নিয়ম খুবই সহজ। আপনি চাইলে যেকোনো উপায়েই আপনার ব্যালেন্স চেক করতে পারেন। তোরা আমার পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। আপনারা উপকৃত হলে আমাদের কষ্ট সার্থক।-ধন্যবাদ


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url