রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন


হ্যালো বন্ধুরা, কেমন আছেন। আশা করছি ভাল আছেন। বন্ধুরা আজকে আমি এই আর্টিকেলটির মাধ্যমে আলোচনা করব,রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন সম্পর্কে। বন্ধুরা আপনারা যারা রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানতে চান।

তাদের জন্য আমার আজকের,রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এই পোস্ট। তো বন্ধুরা আপনারা রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এই পোষ্টের মাধ্যমে জেনে নিন রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে।

ভূমিকা

রকেট অ্যাকাউন্ট খোলা বা একটিভ করার সময় যদি কোন ভুল হয়ে থাকে বা স্টেপ সম্পূর্ণ না হয়। তাহলে অ্যাকাউন্ট একটিভ হয় না। তাই আমাদের প্রয়োজন পড়ে রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানার। তাই আপনারা যদি।রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এই আর্টিকেলটি পড়েন তাহলে রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন।

আরো পড়ুনঃ ফ্রি লোগো বানাবেন কিভাবে

তাহলে আসুন বন্ধুরা আর দেরি না করে জেনে নেই রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এ প্রসঙ্গে বিস্তারিত। এই পোস্টটির মাধ্যমে আমরা আরো জানবো, কয়টি উপায়ে রকেট একাউন্ট একটিভ করা যায়, কাস্টমার কেয়ারে ফোন করার আগে যা যা লাগবে, কাস্টমার কেয়ারে ফোন করার নিয়ম, রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে।

কয়টি উপায়ে রকেট একাউন্ট একটিভ করা যায়

কয়টি উপায়ে রকেট একাউন্ট একটিভ করা যায় এটা জানবো আমরা,রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এই পোস্টটির মাধ্যমে। তো চলুন বন্ধুরা জেনে নেই কয়টি উপায়ে রকেট একাউন্ট একটিভ করা যায়।

মূলত দুইটি উপায়ে রকেট একাউন্ট একটিভ করা যায়। যেমনঃ

রকেটের কাস্টমার কেয়ারে কল করে।

নিকটস্থ ডাচ বাংলা কাস্টমার কেয়ারে ভিজিট করে।

রকেট একাউন্ট একটিভ করার নিয়ম

রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এই আর্টিকেলটির মাধ্যমে এখন আমরা জানবো রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে। তো আসন বন্ধুরা নিম্নে আমরা বিস্তারিতভাবে জেনে নেই।

আপনি যদি রকেট একাউন্ট একটিভ করতে চান ।তাহলে আপনার রকেট একাউন্ট একটিভ করার জন্য কাস্টমার কেয়ারে কল করতে হবে। তার জন্য কাস্টমার কেয়ারের নম্বর জানা প্রয়োজন, কাস্টমার কেয়ারের নাম্বারটি হল ১৬২১৬। আর এই নাম্বারটিতে ফোন করে যদি আপনার সমস্যার কথা আপনি বলেন তাহলে তারা আপনার সমস্যার সমাধান করার জন্য কি কি করতে হবে তা বলে দেবে। তো আসুন বিস্তারিত ভাবে জেনে নেই কি কি করতে হবে।

কাস্টমার কেয়ারে ফোন করার আগে যা যা লাগবে

আপনার সমস্যাগুলো সমাধানের জন্য যখন আপনি কাস্টমার কেয়ারে ফোন দিবেন তখন তারা আপনার কাছে কিছু তথ্য যাবে। আর এগুলো মূলত আপনার নিরাপত্তার জন্যই জানতে চাইবে। যাতে করে অন্যকেও আপনার একাউন্টের এক্সেস নিতে না পারে। তো আসুনরকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন এই পোষ্টের মাধ্যমে জানি আপনাকে কি কি জানাতে হবে।

আরো পড়ুনঃ কপিরাইটিং কিভাবে করতে হয়

  • রকেট একাউন্টটি কার এনআইডি কার্ড দিয়ে খোলা ছিল।
  • আইডি কার্ডের নাম্বার বলতে হতে পারে অনেক সময়।
  • জন্ম তারিখ কত।
  • একাউন্টে বর্তমান সময়ে ব্যালেন্স কত ছিল।
  • এবং সবশেষে অর্থাৎ সর্বশেষ কত টাকা লেনদেন করেছিলেন।

আর এই তথ্যগুলো আপনার যদি মনে থাকে এবং আপনি যদি কাস্টমার কেয়ারে ফোন করে বলেন। তাহলে তারা আপনার সমস্যার কথা শুনে নতুন পাসওয়ার্ড সেট করার ব্যাপারে সাহায্য করবে। তবে সব তথ্য জানা না থাকলেও, যেমন ধরেন সর্বশেষ লেনদেন এমাউন্ট এবং বর্তমান বয়েলেন্স। এগুলো বাদ দিয়ে আপনি ঠিকঠাক উত্তর দিলেও আপনার সমস্যার সমাধান করবে আশা করি।

কাস্টমার কেয়ারে ফোন করার নিয়ম

আমরা জানবো কাস্টমার কেয়ারে ফোন করার নিয়ম সম্পর্কে ,রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন একটি আর্টিকেলটির মাধ্যমে।

আপনি কাস্টমার কেয়ারে ১৬২১৬ তে কল করার পর সরাসরি তাদের কোন এজেন্টের সাথে কথা বলতে পারবেন না। কাস্টমার কেয়ারের এজেন্ট এর সাথে কথা বলতে গেলে কিছু পদক্ষেপ মানতে হবে। তো আসন জানি কাস্টমার কেয়ার এজেন্টের সাথে কথা বলতে কিভাবে সামনে এগিয়ে যেতে হবে। এর জন্য আপনাকে প্রথমে ১৬২১৬ নাম্বারে কল করে নিচের সিরিয়ালটি অনুসরণ করতে হবে।

বাংলার জন্য ১ চাপুন আর ইংলিশের জন্য ২ চাপুন।

রকেট প্রতিনিধির সাথে কথা বলতে ০ চাপুন।

তারপর কিছুক্ষণ সময় নিয়ে আপনার কলটি এজেন্টের সাথে যুক্ত হয়ে যাবে।

রকেট একাউন্ট একটিভ করার পদ্ধতি

আপনি যদি কলের মাধ্যমে বিষয়টি ঠিক করতে না পারেন ।তাহলে আপনার সমস্যার  জন্য ভালো হয় নিকটস্থ ডাচ বাংলা কাস্টমার কেয়ারে ভিজিট করলে। সেখানে যেতে গেলে আপনাকে নিতে হবে ভোটার আইডি কার্ডের সঙ্গে। এবং সেখানে গিয়ে আপনার সমস্যার কথা বলে তারা সমাধান করে দেবে।

আরো পড়ুনঃ বিয়ে কখন করা ফরজ ,কখন নিষিদ্ধ

এখানেও তারা একই ধরনের প্রশ্ন করবে যেমন লাস্ট কবে তারা টাকা লেনদেন করেছে, জন্ম তারিখ, সর্বশেষ balance amount ইত্যাদি। আর এগুলোর উত্তর দিতে সমস্যা হওয়ার কথা না। সব ঠিকঠাক থাকলে কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার অ্যাকাউন্টটি এক্টিভ করে দেবেন

শেষ কথা

বন্ধুরা আপনাদের কারো যদি রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানার প্রয়োজন হয় তাহলে আমাদের ,রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানুন পোস্টটি পড়তে পারেন। কারণ এই পোষ্টের মাধ্যমে আপনি জানতে পারবেন সম্পর্কে। তো বন্ধুরা আমাদের পোস্টটি ভাল লাগলে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url